1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমানের সার্বিক সহযোগিতায় ফুলপুরে ২৬১ জন দুস্থ অসহায় চক্ষু রোগীর মধ্যে চিকিৎসা প্রদান

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ মে, ২০২৪
  • ১৪ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, ফুলপুর, ময়মনসিংহ:-

ময়মনসিংহের ফুলপুরে জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান এর সার্বিক সহযোগিতায় ( ১১ মে শনিবার) এসএসসি ১৯৯৭ ও এইচএসসি ১৯৯৯  ব্যাচের উদ্যেগে সম্পুর্ন বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়। জেলা পরিষদ ডাকবাংলোয় এ চিকিৎসা দেওয়া হয় রোগীদের।সকালে চক্ষু চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠান এর শুভ উদ্বোধন করেন জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান।  উক্ত চিকিৎসা সেবায় বিনামূল্যে চক্ষু পরীক্ষা, অপারেশন, চশমা প্রদান করা হয়। থানা রোডস্থ ডাকবাংলো, ফুলপুরে সারাদিনব্যাপী  চক্ষু চিকিৎসা নিতে আসা ২৬১ জন রোগীর মধ্যে  ছানী অপারেশন রোগী চিকিৎসা প্রদান ৫৬ জন, এবং চশমা বিতরণ করা হয় ১২০ জন , বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয় ৪০ জনকে । ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনিস্টিটিউট ও হাসপাতাল ,  জামালপুর শাখার বিশেষজ্ঞ ৮ জন চিকিৎসকের মেডিক্যাল টিম উক্ত  চক্ষু চিকিৎসা সেবা প্রদান করে।  জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান বলেন, এইরকম মানবীয়, সেবা মূলক কাজ করতে পারা খুবই আনন্দের। ভবিষ্যতে এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান।
চক্ষু ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মোহাম্মদ মাহবুবুর রহমান। আরো উপস্থিত ছিলেন ফুলপুর প্রেসক্লাবের সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসাইন, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মোঃ তপু রায়হান রাব্বি, সাংবাদিক জুয়েল রানা, মোখলেসুর রহমান দুলাল,মাসুদ রানা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বিনামুল্যে চক্ষু চিকিৎসা প্রদান করেন জামালপুর ইস্পাহানীয়া আই ইসলামিয়া ইনস্টিটিউট এ্যান্ড হসপিটালের (চক্ষু হাসপাতাল) মেডিকেল অফিসার ডাঃ জমির হোসাইন । এসিস্ট্যান্ট প্রোগ্রাম ম্যানেজার লুৎফর রহমান সহ ৮ জনের একটি মেডিকেল টিম ।

শেয়ার করুন

আরো দেখুন......